মাদারীপুরে মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের রাজৈরে ভাড়ায় মোটরসাইকেল চালক ইকবাল মোল্যা (৪০) নামে এক ব্যক্তিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর লাশ ও মোটরসাইকেল রাস্তার পাশে ধান ক্ষেতে ফেলে যায়। পুলিশ খবর পেয়ে মঙ্গলবার সকালে উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় নতুন রাস্তার পাশে একটি ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরন করেছে। এ সময় রাস্তার পার্শ্ব থেকে তার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। নিহত ইকবাল রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের উমারখালী গ্রামের সুন্দর মোল্যার ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার বদরপাশা ইউনিয়নের উমারখালী গ্রামের সুন্দর মোল্যার ছেলে ইকবাল মোল্যা ভাড়ায় মোটরসাইকেল চালাতো এবং গ্রাম পর্যায়ে সুদের ব্যবসা করতো। সোমবার বিকাল ৪টার দিকে ইকবাল তার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ থাকে। মঙ্গলবার সকালে এলাকার পথচারীরা শাখারপাড় নতুন রাস্তার পাশে ধানের জমিতে ইকবালের লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে ও মোটরসাইকেলটি উদ্ধার করে।
নিহত ইকবালের স্ত্রী মুর্শিদা বেগম বলেন, “আমার স্বামী সোমবার বিকেল ৪টার দিকে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। মঙ্গলবার সকালে খবর পাই আমার স্বামীকে কুপিয়ে হত্যা করে লাশ ধান ক্ষেতে ফেলে গেছে দুর্বৃত্তরা। আমি আমার স্বামীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার চাই।”
রাজৈর থানার অফিসার ইনচার্জ খোন্দকার শওকত জাহান বলেন, “লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ইকবালের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের অসংখ্য কোপের জখম রয়েছে।
মাদারীপুর সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন বলেন, ময়না তদন্তের পরেই হত্যার রহস্য বেরিয়ে আসবে। তবে, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।