মাদারীপুরে ভুল চিকিৎসায় গৃহবধূ মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাংচুর

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে চিকিৎসকের ভুল চিকিৎসায় এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের স্বজন ও স্থানীয় বিক্ষুদ্ধ লোকজন হাসপাতালটিতে ভাংচুর চালিয়েছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি মাদারীপুর শহরের পানিছত্র এলাকার কে.আই.হাসপাতালে ঘটেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের পানিছত্র চৌরাস্তা এলাকার সোহেল মোরশেদের স্ত্রী লাকী আক্তার (৩০) কে তার স্বজনরা গলার টনসেলের অপারেশন করানোর জন্য একই এলাকার কে.আই.হাসপাতালে শুক্রবার সকালে ভর্তি করে। হাসপাতালের চিকিৎসক মিজানুর রহমান বিকেল ৩ টার দিকে লাকী আক্তারের গলার টনসেলের অপারেশনের জন্য তাকে অপারেশন থিয়েটারে নিয়ে অপারেশন করে। সন্ধ্যা হয়ে গেলেও অপারেশন থিয়েটার থেকে রোগী লাকী আক্তারকে বের করা না হলে স্বজনদের সন্দেহ হয়। পরে স্বজনরা অপারেশন থিয়েটারে প্রবেশ করে লাকী আক্তারকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে নিহতের স্বজন ও স্থানীয় বিক্ষুদ্ধ লোকজন হাসপাতালটিতে ভাংচুর চালায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানিয়েছেন, ‘বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। নিহতের স্বজনরা অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’