মাদারীপুরে বাসায় ৩ দিন আটকে রেখে গৃহবধুকে গণধর্ষণের অভিযোগে ৩ জন গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে ভাড়া বাসায় ৩ দিন আটকে রেখে গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এএসপি মোঃ ইফতেখারুজ্জামান শুক্রবার সন্ধায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ১৩ অক্টোবর মাদারীপুর শহরের পানিছত্র এলাকার এক গৃহবধুকে অপহরণ করে ২ সহযোগীসহ ফারুক হোসেন ব্যাপারী মাদারীপুর সদর উপজেলার কলাবাড়ীতে তার একটি ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে ৩দিন আটকে রেখে গৃহবধুর উপর পাশবিক নির্যাতন চালানো হয়। শুক্রবার সকালে গৃহবধু কৌশলে ফোনে মাদারীপুর র‌্যাব ক্যাম্পে খবর দিলে র‌্যাব ওই বাসায় অভিযান চালিয়ে সকালেই ওই গৃহবধুকে উদ্ধার করে। ঘটনাস্থল থেকে ফারুককে গ্রেপ্তার করেছে র‌্যাব। ফারুকের স্বীকারোক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে ২ সহযোগী লিটন হাওলাদার ও তৈয়ব আলী হাওলাদারকেও একই দিন গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে নির্যাতিতা গৃহবধু বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। র‌্যাব আসামীদের মাদারীপুর সদর থানায় হস্তান্তর করলে সদর থানা মাদারীপুর আদালতের মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করে।
গ্রেফতারকৃত আসামীরা হল, সদর উপজেলার মহিষেরচর গ্রামের মৃত আ. লতিফ বেপারী ছেলে ফারুক হোসেন বেপারী, একই এলাকার মৃত আ. মান্নান হাওলাদারের ছেলে লিটন হাওলাদার ও একই উপজেলার মহিষের চর গ্রামের বেলুন হাওলাদারের ছেলে তৈয়ব আলী হাওলাদার।