মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে ওয়াহিদ তালুকদার (৩৫) নামে এক যুবককে কুপিয়ে ও হাতুড়িপেটা করে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। মঙ্গলবার ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে সোমবার রাতে তাকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। নিহত ওয়াহিদ মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মধ্য পেয়ারপুর এলাকায় মোয়াজ্জেম তালুকদারের ছেলে।
পুলিশ ও স্বজনরা জানায়, সোমবার রাত ১১টার দিকে স্থানীয় বাজার থেকে ব্যক্তিগত কাজ শেষে বাড়ি ফিরছিলো ওয়াহিদ তালুকদার। নিজ বাড়ির কাছে আসলে আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ আকবর তালুকদার ও সাব্বির তালুকদার তাদের লোকজন নিয়ে ওয়াহিদের উপর হামলা চালায়। এ সময় ওয়াহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়, পাশাপাশি হাতুড়ীপেটাও করা হয় বলে অভিযোগ স্বজনদের। ওয়াহিদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় প্রতিপক্ষ। গুরুতর অবস্থায় ওয়াহিদকে প্রথমে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করে চিকিৎসক। সেখান থেকে রাতেই তাকে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয় ঢাকা মেডিকেলে। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ওয়াহিদ। পূর্ব শত্রুতার কারনেই ওয়াহিদকে কুপিয়ে ও হাতুড়ীপেটা করে হত্যা করা হয়েছে উল্লেখ করে এই ঘটনার বিচার দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী।
মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, “নিহতের ঘটনা শোনার পরই আমরা এলাকায় গিয়েছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খুনের সাথে জড়িত বেশ কয়েকজনের নাম পেয়েছি। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।