মাদারীপুরে পুলিশ কনস্টেবল পদে চাকুরী দেয়ার নামে প্রতারণাকালে আটক ২

মাদারীপুর প্রতিনিধি :
রিক্রুট কনস্টেবল নিয়োগে চাকুরী দেয়ার কথা বলে টাকা নিয়ে জালিয়াতি করেছে একটি প্রতারক চক্র। পরে মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশ অবৈধ টাকাসহ প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে। রবিবার সকালে সংবাদ সম্মেলন করে এতথ্য দিয়েছেন মাদারীপুর পুলিশ সুপার মো. মাসুদ আলম খান। আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়।
পুলিশ সুপার মো. মাসুদ আলম খান জানান, শনিবার সকালে মাদারীপুর পুলিশ লাইন্স মাঠে রিক্রুট কনস্টেবল নিয়োগের মাঠ পর্যায়ে শারিরীক মাপ ও কাগজপত্র বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর পোষ্ট অফিসের সামনে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় অধৈক টাকা নিয়ে চাকুরী পাইয়ে দেয়ার কথা বলে সাবিক আকন নামে এক চাকুরী প্রত্যাশীর পরিবারের কাছ থেকে চার লাখ টাকা লেনদেন করার সময় প্রতারক চক্রের সদস্য ইউনুস আলী বেপারী ও রিপন হাওলাদার নামে ২ জনকে টাকাসহ আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অবৈধ টাকার বিনিময় চাকুরী দেয়ার কথা স্বীকার করেছে। এর আগেও প্রতারক চক্রটি বিভিন্ন জায়গায় চাকুরী দেয়ার কথা বলে অবৈধ লেনদেন করেছেন বলেও জানা গেছে। রাতেই এদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন গোয়েন্দা পুলিশের এসআই রায়হান সিদ্দিকী শামীম।
গ্রেফতারকৃত ইউনুস আলী বেপারী মাদারীপুর সদর উপজেলার ব্রাক্ষ্মন্দী গ্রামের মৃত আবুল বেপারীর ছেলে ও রিপন হাওলাদার হোগলপাতিয়া গ্রামের মৃত জালাল হাওলাদারের ছেলে বলে পুলিশ জানায় ।