মাদারীপুরে পাবলিক বিশ্ববিদ্যালয় নির্মাণ করা হবে: বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় নির্মাণ করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম। শনিবার সকালে মাদারীপুরের ইটেরপুল এলাকার নিজ বাসভবনে তিনি সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা সাংবাদিক কল্যান সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ, প্রেস ক্লাব সভাপতি শাজাহান খান প্রমূখ উপস্থিত ছিলেন।
এসময় তিনি বলেন, বর্তমান সরকার যাতে মাদারীপুরে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় নির্মাণ করে সেই লক্ষ্যে কাজ করা হচ্ছে। আমরা আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী মাদারীপুরবাসীকে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় নির্মাণ করে দেবেন। পাশাপাশি কেউ যদি বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করতে চায় সেখানেও আমরা সহযোগিতা করবো।
এসময় বাহাউদ্দিন নাছিম আরো বলেন, শুধু পাবলিক বিশ্ববিদ্যালয়ই নয়, মাদারীপুরের মানুষকে উন্নত চিকিৎসা সেবা দেওয়ার জন্য একটি মেডিকেল কলেজও নির্মান করা হবে। মাদারীপুরের সন্তান আমি। এই মাদারীপুরের মাটিতে কবর হবে আমার। এই মাদারীপুরের উন্নয়নে সারা জীবন সকলের পাশে থেকে কাজ করে যাব। এসময় আগামী পৌরসভার নির্বাচনে নিরপেক্ষ সংবাদ প্রকাশের অনুরোধ করেন সাংবাদিকদের।