মাদারীপুরে পাওনা টাকা চাওয়ায় ৪ জনকে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে রাজমিস্ত্রি রাসেল ব্যাপারীসহ তার পরিবারের চারজনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ রাজমিস্ত্রি ইমরান খান ও তার লোকজনের বিরুদ্ধে।  আহতরা হলেন পশ্চিম খৈয়ারভাঙ্গা এলাকার মৃত রশীদ ব্যাপারীর ছেলে মো. রাসেল ব্যাপারী (২৮), রাসেলের ছোট ভাই রাজীব ব্যাপারী (২২), চাচা জুয়েল ব্যাপারী (২৮) ও রাসেলের ভগ্নিপতি মজিবর মাতুব্বর (৩৫)। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় এক বছর আগে রাসেল ব্যাপারী খইয়ারভাঙ্গা এলাকায় রাজমিস্ত্রি ইমরান খানকে ৫হাজার টাকা ধার দেন। রাসেলের পাওনা টাকা ফেরত না দেওয়ায় শনিবার সন্ধ্যায় ইমরানের বাড়িতে যান তিনি। এ সময় রাসেল তার টাকা ফেরত চান। এ সময় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় ইমরান তার লোকজন নিয়ে রাসেলের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের বাঁধা দিতে গেলে রাসেলের ভাই, চাচাসহ আরও তিনজনকে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিয়াদ মাহামুদ বলেন, ‘চার জনের মধ্যে দুজন গুরুতর আহত। তাদের ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। মাথায় গুরুতর জখম আছে। তারা দুজন এখনো শঙ্কামুক্ত নয়।’ হামলার শিকার রাসেলের চাচা দিদার ব্যাপারী বলেন, ‘ইমরানের কাছে পাওনা টাকা চাওয়ায় তিনি স্থানীয় ৭ থেকে ৮ জনকে নিয়ে আমাদের ওপর হামলা করেছে। হামলাকারীদের আমরা বিচার চাই।’ ইমরান খান বলেন, টাকা না দেওয়ায় রাসেল আমাকে হুমকি দেয়। প্রথমে রাসেল তার লোকজন নিয়ে এসে আমার গায়ে হাত তোলে। পরে প্রতিবেশিরা রাসেলকে প্রতিরোধ করে।’
এ ব্যাপারে মাদারীপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) শ্যামল নন্দি বলেন, ‘মাত্র অল্প কিছু টাকা দেনা-পাওনা নিয়ে দুপক্ষের মধ্যে ঘটনা। পাওনা টাকা ফেরত চাইতে গিয়ে রাসেলসহ তার পরিবারের তিনজন হামলার শিকার হন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।