মাদারীপুরে নারী পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় ঘাতক ঢাকা থেকে গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে পুলিশের পিএসআই অনিমা বাড়ৈকে কুপিয়ে হত্যারচেষ্টার ঘটনায় ঘাতক জাকির হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীরারাতে রাজধানীর হেমায়েতপুরের যাদুরচর এলাকা থেকে জাকিরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জাকির গাইবান্ধার সাঘাটা উপজেলার শিমুলবাড়ি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, মোবাইল নাম্বার সংগ্রহ করে হিন্দু পরিচয়ে দিয়ে মাদারীপুর সদর মডেল থানার পিএসআই অনিমা বাড়ৈর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে জাকির। পরবর্তীতে জাকির বিয়ের প্রস্তাব দিলে অনিমা প্রতারনার বিষয়টি জানতে পারে। পরবর্তীতে অনিমা অস্বীকার করলে ক্ষিপ্ত হয়ে গত ৫ এপ্রিল মাদারীপুর শহরের লেকেরপাড়ে ধারালো অস্ত্র দিয়ে অনিমাকে কুপিয়ে হত্যাচেষ্টা করে প্রতারক জাকির। গুরুতর অবস্থায় উদ্ধার করে অনিমাকে ভর্তি করা হয় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে। পরে মোবাইল কললিস্টের সূত্র ধরে গ্রেফতার করা হয় প্রতারক জাকিরকে।
মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান সংবাদ সম্মেলনে আরো জানান, রনবীর পরিচয় দিয়ে রাজধানী ঢাকায় থাকাকালীন অবস্থায় অনিমার সাথে পরিচয় হয়। প্রতারক রনবীর ওরফে জাকিরের পরিবারের স্ত্রী ও এক সন্তান রয়েছে। মূলত অসৎ উদ্দেশ্যে অনিমাকে টার্গেট করে প্রতারণা করে জাকির। এ ঘটনায় ৬ এপ্রিল অনিমার বড়ভাই কপিল বাড়ৈ বাদী হয়ে সদর মডেল থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। পরে আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আব্দুল হান্নান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. বদরুল আলম মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান, সদর মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলামসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।