মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধসহ আহত-১০

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর সদর উপজেলার পূর্ব রাস্তি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ৫ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রাস্তি ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজু হাওলাদার ও বেল্লাল মোল্লা চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে দুজনের কেউ বিজয়ী হতে পারেননি। এর পর থেকেই তাদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাঝে মধ্যে চরম উত্তেজনা দেখা দিতো।। এ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই রবিবার দুপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ৫ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়। গুলিবিদ্ধরা হলেন পূর্বরাস্তি এলাকার সালাম সরদারের ছেলে রাজ্জাক সরদার (৩২), মজিবর সরদারের ছেলে মামুন সরদার (৩৫), ঘেসু বেপারীর ছেলে পলাশ বেপারী (৩৫), মজিবর সরদারের ছেলে সাদ্দাম সরদার (৩২), ফিরোজ সাহী (৪২) এছাড়াও আরো ৫ জন আহত হয়েছে। গুলিবিদ্ধ ৫ জন সদর হাসপাতালে ভর্তি আছে। এলাকার পরিস্থিতি থমথমে হওয়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে বলে পুলিশ জানায়।
মাদারীপুর সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মফিজুল ইসলাম লেলিন বলেন, “সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ ৫ জন সদর হাসপাতালে ভর্তি আছে।”
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, “এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজু হাওলাদার ও বেল্লাল মোল্লা দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ৫ জন গুলিবিদ্ধসহ আরো বেশ কয়েকজন আহত হয়। ধারনা করা হচ্ছে বেল্লাল মোল্লা তার লাইসেন্স করা বন্ধুক বা শর্টগান দিয়ে গুলি করে। আমরা বেল্লাল মোল্লাকে ধরার জন্য অভিযান চালিয়েছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেনি।”