মাদারীপুরে দিনে দুপুরে দরজা ভেঙে শিক্ষিকার বাসায় চুরি

মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুরে সদর উপজেলার ঘটমাঝি এলাকার এক স্কুল শিক্ষিকার বাসায় চুরির অভিযোগ পাওয়া গেছে। এতে প্রায় ৫ লাখ ৪৮ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে ওই শিক্ষিকার দাবী।

রবিবার সকালে উপজেলার ছয়না এলাকার একটি বাসা বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে ওই ভুক্তভোগী স্কুল শিক্ষিকা।

অভিযোগকারী শিক্ষিকার নাম রিনা আক্তার। তিনি উপজেলার ৬১ নং দুধখালী বড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে রিনা আক্তার নিজ কর্মস্থলে চলে যান। তার ২টি বাচ্চা একই স্কুলে পড়ার কারনে তাদের ও সাথে নিয়ে যান। এদিকে তার স্বামী ব্যবসায়ীক কাজে বের হয়ে গেলে, এই সুযোগে ফাঁকা বাসা পেয়ে আনুমানিক সকাল ১১ টার দিকে চোরেরা বাসার দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় চোরেরা তাঁর ঘরের আলমারি ও ওয়ারড্রব ভেঙে সেখান ঘর নির্মাণের জন্য রাখা ৪ লাখ ৮৮ হাজার টাকা ও ১ ভরি ওজনের একটি সোনার চেইন নিয়ে যায়।

ভুক্তভোগী রিনা আক্তার বলেন, আমার অনেক কষ্ট আর পরিশ্রমের টাকা। ভেবেছিলাম একটা পাকা বাড়ি করবো। দিনের বেলা এভাবে দরজা ভেঙে নিয়ে যাবে সেটা আমি কল্পনাও করতে পারি নি। আমি প্রশাসনের কাছে দাবী জানাই, তারা যেন দ্রুত অপরাধীদের গ্রেফতার করে আমার মালামাল উদ্ধার করে দেয়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, চুরির বিষয়ে আমরা ভুক্তভোগীর একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়া হবে।