মাদারীপুরে টিআইবি-সনাকের অসাস্প্রদায়িক চেতনার দাবীতে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি:
অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ট্রান্সপ্যারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও সচেতন নাগরিক কমিটি (সনাক) মাদারীপুরের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী হয়েছে ।
জানা যায়, ‘চাই মুক্তিযুদ্ধের চেতনার অসাম্প্রদায়িক বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে রেখে সম্প্রতি ঘটে যাওয়া হিন্দু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে মাদারীপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে ট্রান্সপ্যারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও সচেতন নাগরিক কমিটি (সনাক)। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ। অন্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন টিআইবি-সনাকের সভাপতি খান মো. শহীদ, সনাক সদস্য শাহাদাত হোসেন লিটন, মমতাজ হক, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাত হোসেন উজ্জ্বল, জাসদের সাধারণ সম্পাদক সালাউদ্দিন খান সালু, প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খান, মাদারীপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সাগর হোসেন তামিম প্রমুখ।
এসময় বক্তরা বলেন, রাজনৈতিক দোষারোপ নয়, সহিংসতা রোধে অবিলম্বে সমস্ত ঘটনার সুষ্ঠু বিচার হোক। এতে যে দোষী তার কঠোর সাজা দেয়া হোক। যেন আগামীতে কেউ এরকম ঘটনা ঘটাতে না পারে।