মাদারীপুরে জুয়া ও মাদক নিয়ে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু, আটক ১

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে জুয়া খেলা ও মাদক সেবনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত রাসেল ঘরামী (২৬) নামের এক যুবক বুধবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ ঘটনায় বুধবার রাতে পুলিশ কামাল ঘরামী নামে একজনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের চাপাতলী গ্রামে। নিহত রাসেল এলাকার দেলোয়ার ঘরামীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলাবার রাতে চাপাতলী গ্রামে বাড়ির পাশে বসে রাসেলসহ কয়েকজন জুয়া খেলছিল। জুয়া খেলা অবস্থায় সে মাদক সেবন করলে তার চাচাতো ভাই জাহিদ বাধা দিলে রাসেল তাকে মারধর করতে যায়। এ সময় জাহিদ ক্ষিপ্ত হয়ে রাসেলকে মারধর করে। এতে রাসেল আহত হলে প্রথমে তাকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় বুধবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মধ্যরাতে রাসেলের মুত্যু হয়। এ ঘটনায় রাসেলের পিতা সদর থানায় অভিযোগ দায়ের করলে রাতেই চাপাতলী এলাকা থেকে মন্নাত ঘরামীর ছেলে কামাল ঘরামীকে আটক করে পুলিশ।
নিহত রাসেলের পিতা দেলোয়ার ঘরামী বলেন, “আমার ছেলেকে মেরে ফেলেছে। আমি থানায় অভিযোগ দায়ের করেছি। আমার ছেলেকে যারা আঘাত করে মেরে ফেলেছে আইনে তাদের বিচার হবে।”
নিহত রাসেলের চাচাতো ভাই মকবুল হোসেন বলেন, “মাদক বা জুয়ার কোন ঘটনা এখানে ঘটেনি, জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে এই ঘটনা ঘটেছে। পরিকল্পিতভাবে রাসেলকে হত্যা করা হয়েছে। তাছাড়া বাবার কাছে টাকা চাইতেই পারে বা মাদক খেতে পারে তাই বলে তাকে কেউ মেরে ফেলবে এটাতো কারো অধিকার নাই।”
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মো. বদরুল আলম মোল্লা (সদর সার্কেল) বলেন, “আমরা প্রাথমিক অবস্থায় যেটা জেনেছি নিহত ছেলেটি মাদক সেবন করতো এবং ্ওইদিন জুয়া খেলা নিয়েও একটি মারামারি হয়েছে। কিন্তু গতকাল রাতে জানতে পেরেছি ছেলেটি মারা গেছে। তবে আমরা তার মুত্যু সংবাদের আগেই একজনকে আটক করেছি। এরপর তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহণ গ্রহণ করা হবে।”