মাদারীপুরে কাভার্ড ভ্যান চাপায় মা নিহত, পুলিশ সদস্য ছেলে আহত

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে কাভার্ড ভ্যানের চাপায় পুলিশ সদস্য ছেলে মাহফুজুর রহমান (২৮) সামনেই মারা গেল মা রোজিনা জালাল (৪৫)। বুধবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুরের বড় ব্রীজের উপর এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত রোজিনা পারভিন বরগুনা জেলার পুলিশ লাইন এলাকার পুলিশ সদস্য (এএসআই) মাহফুজুর রহমানের মা ও জালাল আহম্মেদের স্ত্রী। মা ও ছেলে ঢাকা আফতাব নগর থেকে বরগুনা নিজ বাড়ীতে ফিরছিল। আহত পুলিশ সদস্য ঢাকা বাড্ডা থানার কর্মরত ছিল।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার ঢাকা থেকে মোটরসাইকেলে করে মা রোজিনা জালালকে নিয়ে বরগুনা যাচ্ছিল পুলিশ সদস্য ছেলে মাহফুজুর রহমান। তাদের মোটরসাইকেলটি দুপুুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের মস্তফাপুর এলাকায়  একটি ব্রীজের উপর ওঠার সময় বিপরীত দিক থেকে আসা আইয়ান জুট মিলের একটি কাভার্ড ভ্যান তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই রোজিনা জালালের মৃত্যু হয়। স্থানীয়রা ছেলে পুলিশ সদস্য মাহফুজুর রহমানকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এসময় স্থানীয়রা ঘাতক কাভার্ড ভ্যানটি আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।
মাদারীপুর সদর থানার তদন্ত ওসি মো. রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমার ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি এবং কাভার্ড ভ্যানটিকে আটক করেছি।