মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর পৌরসভার গোলাবাড়ি এলাকার ব্যবসায়ী কবির কাজী (৬০) করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার ভোরে মারা গেছেন। তিনি গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। তার নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, কবির কাজী এক সপ্তাহ ধরে জ¦রে ভুগছিলেন। সোমবার সদর হাসপাতালে গিয়ে করোনা টেস্ট দিয়ে বাড়ি চলে আসেন। মঙ্গলবার ভোরে শ্বাসকষ্টে তিনি মারা যান। তার মৃত্যুর খবর জানতে পেরে স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের লোকজন বাড়িতে গিয়ে বাড়িটি লকডাউন করে আসেন। সকালে স্বাস্থ্য বিধি মেনে ইসলামি ফাউন্ডেশনের লোকজনের উপস্থিতিতে জানাজা শেষে মিলগেট পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়। কবির কাজী দীর্ঘদিন ধরে শহরের ইটেরপুল বাজারে মুরগীর ব্যবসা করতেন।
কবির কাজীর নিকট আত্মীয় (ভায়রা) ইলিয়াস বেপারী বলেন, “কবির ভাই গত ৭ দিন ধরে জ¦রে ভুগছিলেন। আমরা তাকে সোমবার সদর হাসপাতালে নিয়ে করোনার জন্য টেস্ট দিয়ে আসি। ভোর রাতে সে মারা যায়।
মাদারীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন বলেন, “গোলাবাড়ি এলাকার এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার কথা শুনে স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি ওই বাড়িতে পাঠিয়েছি। এছাড়াও প্রশাসনের লোকজন এবং পৌরসভার মেয়র ওই বাড়িতে গিয়েছিলেন। বাড়িটি লকডাউন করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে ইসলামি ফাউন্ডেশনের লোকজনের উপস্থিতিতে জানাজা শেষে মিলগেট পৌর কবর স্থানে তাকে দাফন করা হয়।
মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, সকালে মাদারীপুর পৌর শহরের ইটেরপুল বাজারের এক মুরগী ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি শ্বাসকষ্ট ও হাঁপানিতে ভুগছিলেন। তার করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কি না।