মাদারীপুরে একাধিক মামলার আসামী ২ মাদককারবারিকে ইয়াবাসহ আটক

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর সদর মডেল থানা পুলিশ শহরের পুরাতন কোর্ট এলাকা থেকে একাধিক মামলার আসামী দুই মাদককারবারিকে ইয়াবাসহ আটক করেছে। আটককৃতা হলেন মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের কালাইচর গ্রামের মৃত মোস্তফা আলী হাওলাদারের ছেলে মোঃ সেলিম হাওলাদার (৩৫) ও আউলিয়ারচর গ্রামের মৃত সুলতান মুন্সীর ছেলে রশিদ মুন্সী (৪৮)।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনোয়ার হোসেন চৌধুরী জানান, ইয়াবার একটি বড় চালান টেকনাফ থেকে কুমিল্লা হয়ে মাদারীপুরে আসছে এমন খবরের ভিত্তিতে রবিবার রাতে শহরের পুরাতন কোর্ট এলাকায় তল্লাসী চৌকি বসানো হয়। থানার উপ-পরিদর্শক নিতাই চন্দ্র সাহা ও মোঃ শাহজাহাল সন্দেহভাজন একটি মোটরসাইকেল জব্দ করে। এ সময় মোটরসাইকেলের সাথে থাকা সেলিম হাওলাদার ও রশিদ মুন্সীর ব্যাগ তল্লাসী করে ১৫শ’ পিচ ইয়াবা জব্দ করা হয়। পরে মোটরসাইকেল, দুটি মোবাইল ফোন ও ইয়াবাসহ আটক দুইজনকে থানায় নিয়ে আসা হয়। এই মাদকের ক্রয়-বিক্রয়ের সাথে কারা জড়িত, বেশকিছু নাম পাওয়া গেছে, তাদেরকেও আইনের আওতায় আনা হবে।
এদিকে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে সোমবার আদালতে তোলা হয়। এছাড়া আটককৃতদের বিরুদ্ধে কালকিনি থানায় বিস্ফোরক দ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।