মাদারীপুরে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীকে অস্ত্র ঠেকিয়ে তুলে নেয়ার চেষ্টার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে আসন্ন তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র এক চেয়ারম্যান প্রার্থীকে অস্ত্র ঠেকিয়ে হামলা চালিয়ে তুলে নেয়ার চেষ্টার অভিযোগ উঠেছে অপর এক চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে। এলাকাবাসী এগিয়ে আসলে প্রাণে বেঁচে যায় ওই প্রার্থী। বৃহস্পতিবার রাত ১১টার দিকে সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের বল্লভদী এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাতে সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান তার লোকজন নিয়ে অপর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হেলাল খানের বাড়িতে হামলা চালায়। এ সময় চেয়ারম্যান প্রার্থী হেলাল খানকে অস্ত্র ঠেকিয়ে তুলে নেয়ার চেষ্টা করে মজিবর রহমানের লোকজন এমন অভিযোগ করা হয়। আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় অভিযুক্তরা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করে পুলিশ। এদিকে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত চেয়ারম্যান মজিবর রহমান দাবী করেন, নির্বাচনের প্রচারনা শেষে বাড়ি ফেরার পথে তার উপর উল্টো হামলা চালায় হেলালের লোকজন। আগামী রোববারের ইউপি নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহনের দাবী ভোটারদের। এদিকে দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা জানায় পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।
প্রসঙ্গত, আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে শিরখাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। এদিকে অভিযুক্ত মজিবর রহমানের লাইসেন্স করা অস্ত্র থাকলেও নির্বাচনের তফসিল ঘোষণার পর জমা দেননি।