মাদারীপুরে ইউপি নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থদের সংঘর্ষে আহত এক জনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনির চরদৌরতখান ইউনিয়নে নির্বাচনকে গিরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থদের সংঘর্ষে আহত এক জনের চিকিৎসাধীন অবস্থায় ঢাকার মোহাম্মপুরের সিটি হাসপাতালে মৃত্যু হয়েছে। গত ১০ নভেম্বর (বুধবার) সকালে কালকিনি উপজেলার সিডিখানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ১১ নভেম্বর কালকিনির সিডিখান ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে আধিপত্য বিস্তার নিয়ে নির্বাচনের আগের দিন ১০ নভেম্বর (বুধবার) সকালে ইউয়িনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী চাঁনমিয়া শিকদার ও স্বতন্ত্র চেয়াারম্যান প্রার্থী মিলন মিয়ার সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এ সমম শতাধিক ককটেল ও হাতবোমা বিম্ফোরণ হয়। এতে আহত হয় কমপক্ষে ১০ জন। আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশালের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে আলমগীর প্যাদাসহ তিনজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। পরে আরমগীরের শারীরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার মোহাম্মদপুরের সিটি হাসপাতালে ভর্তি করা হয়। আজ ভোরে সেখানে চিকিৎসাধীন অবস্থাল আরমগীরের মৃত্যু হয়। আরমগীর প্যাদা স্বতন্ত্র চেয়াারম্যান প্রার্থী মিলন মিয়ার সমর্থক। এঘটনায় থানায় কোনো মামলা না হলেও পুলিশ ৮ জনকে আটক করে জেল হাজতে প্রেরন করে।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা জানান, ১০ নভেম্বর সংঘর্ষের ঘটনায় কোনো পক্ষের মামলা গ্রহন করা হয়নি। তবে ৮ জনকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। আলমগীর প্যাদা মারা গিয়ে থাকলে হত্যা মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হবে।