মাদারীপুরে আমেরিকা প্রবাসীর বাড়িতে দূধর্ষ ডাকাতি, স্বর্ণালংকার সহ ২০ লাখ টাকার মালামাল লুট

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদারের আমেরিকা প্রবাসী বোনের বাড়িতে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ৭ ভরি স্বর্নালংকার, আমেরিকান ডলার, দামী মোবাইল ফোনসহ ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে ভুক্তভোগী পরিবারের অভিযোগ।

ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদের বোন খাদিজা বেগম ও তার স্বামী মিল্টন শিকদার আমেরিকা প্রবাসী। তারা গত ৩০ শে জুন ছুটি কাটাতে মাদারীপুরের পৈতৃক বাড়ি মহিষেরচর এলাকায় আসেন। সোমবার গভীর রাতে বাসার দরজা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে ৮ জন মুখোশধারী ডাকাত দল। এসময় ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা ৭ ভরি স্বর্ণালংকার, ১০ হাজার ডলার, দামী ৫ টি আইফোন, ল্যাপটপ সহ ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ভুক্তভোগী খাদিজা বেগম বলেন, আমি আর আমার স্বামী আমেরিকার সিটেজেন। গত ২ মাস আগে ছুটি কাটাতে গ্রামের বাড়ি এসেছি। গতকাল মধ্যরাতে ঘরের দরজা ভেঙে ডাকাতরা আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে রাখা সোনার দুল, বালা, হার সহ প্রায় ৭ ভরি স্বর্নালংকার, ১০ হাজার ডলার, আমেরিকা থেকে নিয়ে আসা ৫ টি আইফোন মোবাইল ও ১টি ল্যাপটপ নিয়ে যায়। আমি প্রশাসনের কাছে দাবী করছি তারা যেন দ্রুত ডাকাতদের গ্রেফতার করে আমাদের মালামাল উদ্ধার করে দেয়।
মাদারীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) চাইলাউ মারমা জানান, ডাকাতির ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।