বিদেশে অর্থ পাচারকারীদের আন্তর্জাতিক আইনের মাধ্যমে দেশে ফিরিয়ে বিচার করা হবে-দুদক কমিশনার

মাদারীপুর প্রতিনিধি :
দেশের অর্থ যারা পাচার করে বিদেশ পালিয়ে রয়েছে সেসব অর্থ পাচারকারী দুর্নীতিবাজদের আন্তর্জাতিক আইন ও প্রতিষ্ঠানগুলোর সহযোগিতার মাধ্যমে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে বলে মন্তব্য করেছেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড.মোজাম্মেল হক খান।
শুক্রবার সকালে মাদারীপুরের পাঁচখোলা ওয়াজেদা কুদ্দুস ফাউন্ডেশন হাসপাতালে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন শেষে দুদক কমিশনার সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন, ওয়াজেদা কুদ্দুস ফাউন্ডেশন হাসপাতাল ও শশী হাসপাতালের চিকিৎসকরা উপস্থিত ছিলেন।
দুদক কমিশনার এসময় আরো বলেন, এখনো দেশে দুর্নীতি হচ্ছে। এসব দুর্নীতিবাজদের দমন করতে আমরা জিরো টলারেন্স ঘোষণা করেছি। আমরা নীতিগত ভাবে কার্যক্রম হাতে নিয়েছি। কিন্তু জিরোতে পৌছানো হল আমাদের টার্গেট। এখনো আমরা সেখানে পৌছাতে পারিনি। এখনো দুর্নীতি আছে। এবং কোন কোন ক্ষেত্রে ব্যাপক আকারে আছে। আমরা চাই দুর্নীতি দমন হোক। দুনীতি নির্মূল হোক। এবং শূন্য সহিষ্ণুতার যে নীতি আমরা গ্রহণ করেছি, এই ক্ষেত্রে দুর্নীতি দমন কমিশন একা এই কাজটি করতে পারবে না। সেজন্য সমাজের সকল স্তরের জনগনের সহযোগিতা প্রয়োজন।