বিএনপি-জামায়াতের বিরুদ্ধে মাদারীপুরে আওয়ামীলীগের গণমিছিল

মাদারীপুর প্রতিনিধি :
বিএনপি, জামায়াত তথা স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশী চক্রান্তকারীদের জ্বালাও-পোড়াও মানুষ হত্যার প্রতিবাদে গণমিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মাদারীপুর জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন। শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চলে তাদের কর্মসূচি।
মাদারীপুর পৌর শহরের ইটেরপুল এলাকায় বিকেলে প্রতিবাদ সমাবেশ শুরু হয়। পরে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজাদ মুন্সির সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, যুগ্মা সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, ইশরাত হোসেন উজ্জ্বল, ইলিয়াছ আহম্মেদ, প্রচার-প্রকাশণা সম্পাদক বাবু শরীফ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভূইয়া, জেলা স্বেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকির হাওলাদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক প্রমুখ। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান প্রদিক্ষণ করে পুরান বাজার জেলা আওয়ামীলীগ কার্যালয় গিয়ে শেষ হয়। মিছিলে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় বক্তরা বিএনপির নানা কর্মকান্ড নিয়ে তীব্র সমালোচনা করেন।
মাদারীপুর পৌরসভার মেয়র ও জেলা আও’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ বলেন, ‘বিএনপি যে ১০ ডিসেম্বর দেশের ক্ষমতা নিবে বলেছিল, তা ভেস্তে গেছে। তারা দেশের মানুষের মঙ্গল চায় না, তারা চায় এদেশে পাকিস্তানী কায়েম হোক। যে কারণে জামায়াতের পায়ে ভর দিয়ে তারা মাঠে থাকে। আগামীতে বিএনপি-জামায়াতীদের বিরুদ্ধে কঠোর আন্দোলণ করা হবে।’