বিএনপি খুনিদের নিয়ে দল করেছে তাই তাদের কোন পরিকল্পনা সার্থক হবে না- শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি :
এই সরকারের বিরদ্ধে আন্দোলন করবে সেই ক্ষমতা বিএনপির নেই। কারন জনগন তাদের বিশ্বাস করে না। তাদের ইতিহাসটা হলো সমস্ত খুনিদের নিয়ে বিএনপি দল করেছে। তারা বঙ্গবন্ধুকে খুন করে বিএনপি গঠন করেছিল। জামায়াতী ইসলাম যারা ৭১ সালে খুন করেছে তারা এই দলের সাথে আছে। বিএনপি খুনিদের নিয়ে দল করেছে তাই তাদের কোন পরিকল্পনা সার্থক হবে না। শনিবার সকালে মাদারীপুর সরকারী কলেজের বিজ্ঞান ভবন ও একাডেমি ভবন কাম এক্সিমেনিশন হল দুটি নবনির্মিত ৫তলা বিশিষ্ট ভবনের উদ্বোধনের শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি এ কথা বলেন।
তিনি আরও বলেন, বিএনপির অতি আশা কোনদিন পূরণ হবে না, জনগনকে নিয়ে রাজনীতি করেছে বঙ্গবন্ধু, জনগনকে নিয়ে রাজনীতি করেছে জননেত্রী শেখ হাসিনা। সুতারং আমি মনে করি দেশের জনগনের মনের মধ্যে বঙ্গবন্ধুর নাম। তাই জনগন আওয়ামীলীগকে পছন্দ করে। বিএনপির যে আশা সেটা কোনদিন পুরন হবে না।’’
মাদারীপুর সরকারী কলেজের বিজ্ঞান ভবন ও একাডেমি ভবন কাম এক্সিমেনিশন হল দুটি নবনির্মিত ৫তলা বিশিষ্ট ভবনের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রেবতী মোহন সরকার। এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড রহিমা খাতুন, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে সহ মাদারীপুর জেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মী, সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতা কর্মীসহ সহস্রাধিক ছাত্র-ছাত্রী বৃন্দ।।