ধর্ষণের অভিযোগে মাদারীপুরে আওয়ামীলীগ নেতা সোহাগ তালুকদারকে দল থেকে সাময়িক বহিষ্কার

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদারকে এক হিন্দু তরুণীকে ধর্ষণের অভিযোগে দলের ভাবমূর্তি নষ্ট হওয়ায় দল থেকে সাময়িকভাবে বহিস্কার করেছে জেলা আওয়ামীলীগ। রবিবার দুপুরে মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলা আওয়ামীলীগের কার্য-নির্বাহী পরিষদের সদস্য সাকিলুর রহমান তালুকদার সোহাগ একজন সংখ্যালঘু (হিন্দু) নারীকে ধর্ষণ করার অভিযোগ উত্থাপিত হয় এবং সেই নারী বাদী হয়ে গত ১৮ মার্চ ঢাকার ভাটারা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। বর্তমানে ওই মামলায় সাকিলুর রহমান তালুকদার সোহাগ গ্রেপ্তার হয়ে জেল হাজতে থাকায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় তাকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
এবিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে বলেন, সাকিলুর রহমান সোহাগ তালুকদারের এক হিন্দু তরুণীকে শুধু ধর্ষণই করেননি। তার বিরুদ্ধে দলের শৃংখলা ভঙ্গের আরো অভিযোগ রয়েছে। তাই তাকে দল থেকে সাময়িক বহিস্কার করে কেন্দ্রে পাঠানো হয়েছে। যাতে স্থায়ীভাবে তাকে দল থেকে বহিস্কার করা হয়।