দেশে আর কোনদিন তত্ত্বাবধায়ক সরকার আসার সুযোগ নেই-শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক নৌপরিবহন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি বলেছেন, “দেশে আর কোনদিন তত্ত্ববধায়ক সরকার আসার কোন সুযোগ নেই। নির্বাচন কমিশনের অধীনেই বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হবে। সরকার শুধু নিয়মিত দায়িত্ব পালন করে সহযোগিতা করবে।” বিএনপি’র বর্তমান আন্দোলন নিয়ে শাজাহান খান বলেন, “জনগণ নিয়ে আন্দোলন করলে ভাল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোন নাশকতা না করলে কিংবা কোন ধরণের সন্ত্রাস না করে আন্দোলন করলে কাউকে গ্রেফতার করা হবে না। পুলিশের উপর আক্রমন করা হলে পুলিশ আত্মরক্ষায় অ্যাকশনে যাবে এটাই স্বাভাবিক। পুলিশ জনগণের, সরকারের না। প্রধানমন্ত্রী বলার পরেও যদি বিএনপি আন্দোলনের নামে সন্ত্রাস ও নাশকতা করেন তাহলে পুলিশ দেশ ও জনগণকে রক্ষা করবে।” শনিবার সকালে মাদারীপুরে প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ে বিভাগীয় ক্রিড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।
শাজাহান খান আরো বলেন, বিএনপি আন্দোলনের মধ্যে আগামী নির্বাচনে এমন একটি পরিস্থিতি সৃষ্টি করতে চায়, নির্বাচন যাতে বানচাল হয়। তারা (বিএনপি) বার বার বলছে নির্বাচন হতে দিবে না। বিএনপি এমন চেষ্টা করেছিল ২০১৪ ও ২০১৮ সালে। কিন্তু তারা ব্যর্থ হয়েছে, পারেনি। এবারো একই কথা বলছেন, তত্ত্ববধায়ক সরকার ছাড়া নির্বাচন হতে দিবে না। বিএনপি আন্দোলনের নামে দেশে অরাজকতা সৃষ্টি করবে, আর তা দেখে আওয়ামী লীগ আঙুল চুঁষবে? এটা যেনো তারা মনে করে না। মাঠের খেলা মাঠেই হবে।”
প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ে বিভাগীয় ক্রিড়া প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনউদ্দিন, ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডাইরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, জাতীয় প্রতিবন্ধী ফোরামের মহাসচিব ড. সেলিনা আখতার, আকবর হোসেন হাওলাদার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবির মাহমুদ ইমরান, বিদ্যালয়ের সকল শিক্ষক ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।