তুচ্ছ ঘটনা নিয়ে মাদারীপুরে দুপক্ষের সংঘর্ষে আহত-৮, বাড়িঘর-লুটপাট ভাংচুর, আটক-২

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর পৌরসভার পাকদী এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের সময় পাকদী এলাকার বেশকিছু ঘরবাড়ি-দোকানপাট ভাংচুর করা হয়। এ ঘটনায় ৮ জন আহত হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ২ জনকে আটক করেছে।
পুলিশ, আহত, এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯টার দিকে মাদারীপুর পৌরসভার পাকদী এলাকার তুষার সরদারের সাথে পাশের থানতলী এলাকার মিঠুন খলিফার মধ্যে সিনিয়র-জুনিয়র বলা নিয়ে কথা কাটাকাটি হয়। পরে দুজনের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতেই দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয় অন্তত ৮ জন। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় বেশকিছু ঘরবাড়ি-দোকানপাট ভাঙচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে দু‘জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ আবদুর রহমান খলিফা বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে মাদারীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মামলা প্রক্রিয়াধীন।
মাদারীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, ‘তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষের সূত্রপাত হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য দু‘জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।’