তারেক রহমান সন্ত্রাসীদের গডফাদার : বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি :
তারেক রহমান সন্ত্রাসীদের গডফাদার। সে সিরিজ বোমা হামলা করেছে। একুশে আগষ্ট গ্রেনেড হামলা করেছে। তাই কোন সন্ত্রাসীদের হাতে দেশের ক্ষমতা তুলে দেওয়া যাবে না জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম।
বুধবার সন্ধায় মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত উন্নয়ন, অগ্রগতি ও সাম্প্রদায়িকতা মুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে তিনি এই কথা বলেন।
এসময় তিনি বলেন, তারেক রহমান বিদেশে আরাম আয়েশের জীবনযাপন করে আর ভার্চুয়ালি বক্তব্য দিয়ে শেখ হাসিনার সরকারকে উৎখাত করার মিথ্যাচার করে। এসময় বাহাউদ্দিন নাছিম তারেক রহমানের উদ্দেশ্যে বলেন, ‘তারেক রহমান তুমি দুর্নীতিবাজ। তুমি লুটেরা। তুমি সন্ত্রাসী। সন্ত্রাসীদের জায়গা দিয়ে আর যাই হোক বাংলাদেশের মানুষের মনজয় করা যাবে না। তারেক রহমান মনোনয়ন বাণিজ্য করে বিএনপিকে আজ জনগণ থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে। তাই বিএনপিকে এখন আর মানুষ চায় না।
আগামীতে জনগণ চতুর্থবারের মত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনবে বলেও মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম।
কালিকাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক মোড়লের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ অন্যরা।