জমি নিয়ে বিরোধে মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ১০

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে নারীসহ ১০ জনকে কুপিয়ে গুরুতর যখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মিয়ারচর এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মিয়ারচর এলাকার আসাদ সরদারের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে প্রতিবেশী জালাল সরদারের সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে মীমাংসার জন্য এলাকায় বেশ কয়েকবার সালিশী-বৈঠক করে স্থানীয় মাদবররা। কিন্তু বিষয়টি সমাধান না হলে আসাদ ও তার পরিবারের উপর বৃহস্পতিবার দুপুরে অতর্কিত হামলা চালায় জালাল ও তার লোকজন। হামলায় সোহরাব সরদার (৬০), মাসুদ সরদার (২০), আকাশ সরদার (১৬), জুলেখা বেগম (৪৫), মালা বেগম (৪২), বিল্লাল সরদার (৪০), আসাদ সরদার (৪৪) ও সোরেফা বেগমসহ (৭০) ১০ জন আহত হয়। আহত অবস্থায় ৮ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ব্যাপারে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।