কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতেই মাদারীপুর বিএনপির একাংশের কর্মী সমাবেশে অপর গ্রুপের হামলা, আহত ২৫

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে বিএনপির কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতেই একাংশের কর্মী সমাবেশে বিএনপির অপর গ্রুপ হামলা চালিয়েছে। এতে জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহানসহ আহত হয়েছেন অন্তত ২৫ জন। বুধবার বিকেল ৪টার দিকে শহরের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি ও লোড শেডিং-এর প্রতিবাদে মাদারীপুরের ৫টি উপজেলার কর্মী সমাবেশের আয়োজন করে জেলা বিএনপির একাংশ। বিকেলে শহরের চৌরাস্তা এলাকায় আসতে শুরু করে দলীয় নেতাকর্মীরা। এর কিছুক্ষন পরে সমাবেশস্থলে আসেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য মশিউর রহমান ও সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদসহ কেন্দ্রীয় নেতারা। এসময় জেলা বিএনপির আরেকটি গ্রুপ সমাবেশস্থলে দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে হামলা চালায়। বাঁধা দিতে গেলে জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহানসহ আহত হয় অন্তত ২৫ জন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনার জেরে জেলা যুবদলের যুগ্ন আহবায়ক শাহীন মৃধা মালিকানাধীন প্রত্যাশা ডায়াগনষ্টিক সেন্টার এ্যান্ড প্রাইভেট হাসপাতালটি ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উত্তেজনা বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ জানান, বিএনপির দুটিপক্ষের দলীয় কোন্দলকে বিরাজ করে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনো কাউকেই আটক করা হয়নি।