করোনায় শিবচর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপারসহ মাদারীপুরে ৩৯ জন আক্রান্ত

শিবচর বার্তা ডেক্স :
করোনায় শিবচর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আবির হোসেনসহ নতুন করে ৩৯ জন করোনা আক্রান্ত হয়েছেন।  এর মধ্যে সদর উপজেলায় ২২, কালকিনি ৪, রাজৈরে ৫ এবং শিবচর উপজেলায় ৮জন। এ নিয়ে এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ শ ৭১ জনে। নতুন আরো ৫০ জনসহ এ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ৪ শ ১০জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে।
স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় ১ শ ১৩ টিসহ এ পর্যন্ত জেলা থেকে ৬ হাজার ১ শ ৬৬টি নমুনা প্রেরণ করা হয়েছে। ফলাফল পাওয়া গেছে ৬হাজার ৫৩ টির। রবিবার বিকেলে আরো ২ শ ৭৫টি নমুনা পরীক্ষার ফলাফল আসে স্বাস্থ্য বিভাগের কাছে। বিকেলের রিপোর্ট অনুযায়ী শিবচর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার  আবির হোসেন করোনায় আক্রান্ত হয়। এতে রবিবার জেলায় নতুন করে ৩৯ জন করোনায় আক্রান্ত হয়। এর মধ্যে সদর উপজেলায় সদর উপজেলায় ২২, কালকিনি ৪, রাজৈরে ৫ এবং শিবচর উপজেলায় ৮ জন রয়েছেন। এতে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৮ শ ৭১ জনে দাঁড়ালো। এর মধ্যে সদর উপজেলায় ৩০৩, রাজৈরে ২৬৩, কালকিনিতে ১৫৬ এবং শিবচর উপজেলায় ১৩৭ জন। জেলায় করোনা উপসর্গ নিয়ে ১২জন মারা গেলেও তাদের তথ্য স্বাস্থ্য বিভাগের কাছে নেই। এদিকে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুর ঘটনায় যাদের নমুনা সংগ্রহ করেছিলো স্বাস্থ্য বিভাগ, তাদের ফলাফল এখনো জানা যায়নি।
শিবচর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন বলেন, আমি সুস্থ্য আছি। আমার জন্য সকলে দোয়া করবেন।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. আব্দুল হান্নান বলেন, “মাদারীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন করোনায় আক্রান্ত হয়েছে। দুপুরে আমরা জানতে পেরেছি তিনি করোনায় আক্রান্ত হয়েছে। তার কোন উপসর্গ নেই। তিনি ভালো আছেন, সুস্থ্য আছে। তিনি হোম আইসোলেশনে রয়েছেন।