করোনায় শিবচরে এক ইউপি চেয়ারম্যানসহ ৪ জন আক্রান্ত, মাদারীপুরে আক্রান্ত ৩১

শিবচর বার্তা ডেক্স :
করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় শিবচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: রাজন মিয়াসহ ৪ জন আক্রান্ত হয়েছেন। মাদারীপুর জেলায় আক্রান্ত হয়েছেন ৩১ জন। আক্রান্তদের সদর হাসপাতাল আইসোলেশন সেন্টার ও হোম আইসোলেশনে চিকিৎসা চলছে। আক্রান্তদের বাড়ি লকডাউন করেছে প্রশাসন। এদিকে করোনা আক্রান্ত হয়ে কালকিনিতে এক জনের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় মাদারীপুরে ১ শ ৮৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩১ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৫ জন, শিবচরে ৪ জন, কালকিনিতে ১ জন ও রাজৈরে ১ জন রয়েছেন। শিবচরে আক্রান্তদের মধ্যে শিবচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: রাজন মিয়া রয়েছেন। এ পর্যন্ত জেলা থেকে ১৫ হাজার ৩ শ ৫৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে সদর উপজেলার ৯ শ ৭৪ জন, রাজৈরের ৪ শ ২৩ জন, শিবচরের ৩ শ ১৭ জন, কালকিনির ২ শ ৬৭ জনসহ ১ হাজার ৯ শ ৮১ জন করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ১ হাজার ৭ শ ১ জন সুস্থ্য হয়েছেন। ২৪ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২ শ ৫৬ জন। এর মধ্যে সদর হাসপাতাল আইসোলেশন সেন্টারে ৮ জন ও হোম আইসোলেশনে ২ শ ৪৮ জন চিকিৎসাধীন রয়েছেন। এদিকে গত ২৪ ঘন্টায় কালকিনিতে করোনায় আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু হয়েছে।
শিবচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: রাজন মিয়া বলেন, আমার শরীর কয়েক যাবত খুব খারাপ ছিল। তখন আমি করোনা টেষ্ট করাই। তবে বর্তমানে আমি সম্পূর্ন সুস্থ্য রয়েছি।
শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, করোনায় এক ইউপি চেয়ারম্যানসহ শিবচরে ৪ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্তদের হোম আইসোলেশনে চিকিৎসা চলছে। করোনা সংক্রমন এড়াতে সকলকে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।