করোনায় মাদারীপুরে ৫০০ ছাড়ালো আক্রান্ত, নতুন ৫১ জন

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরে নতুন আরো ৫১ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৩৫ জন, কালকিনিতে ৫জন, রাজৈরে ৭জন এবং শিবচর উপজেলায় ৪ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৪৮ জনে। গত ২৪ ঘন্টায় করোনা রোগী সুস্থ হয়েছে ১২জন। এ পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছেন ১৪৫ জন। ২৪ ঘন্টায় জেলা থেকে কোনো নমুনা প্রেরণ করা হয়নি। নতুন আক্রান্তসহ ৩৯৪ জন হাসপাতালের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
মাদারীপুর জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ঘন্টায় ২২৬জনের নমুনার ফলাফল আসে স্বাস্থ্য বিভাগের কাছে। এর মধ্যে ৫১ জনের পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। বাকীগুলো নেগেটিভ এসেছে। আজ শনিবার বিকেল ৫ টা পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৪৮জনে। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ।
জেলা থেকে এ পর্যন্ত নমুনা প্রেরণ করা হয়েছে ৪হাজার ৬৫২ এবং ফলাফল রিপোর্ট পাওয়া গেছে ৪হাজার ১২৫ জনের। জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত ৫৪৮ জনের মধ্যে সদর উপজেলায় ১৮৭ জন, শিবচর উপজেলায় ৭৯ জন, রাজৈর উপজেলায় ১৬৩ জন এবং কালকিনি উপজেলায় ১১০ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৯জন। করোনার উপসর্গ নিয়ে ১২জন মারা গেলেও এদের কোনো পরিসংখ্যান স্বাস্থ্য বিভাগের কাছে নেই।