অপহরনের ৩ দিনেও মাদারীপুরে ইতালী প্রবাসী কিশোরীকে উদ্ধার করতে পারেনি পুলিশ

মাদারীপুর প্রতিনিধি :
অপহরনের ৩ দিন পার হলেও মাদারীপুরে ইতালী প্রবাসী এক কিশোরীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। মেয়ের সন্ধান না পেয়ে অসহায় হয়ে পড়েছেন মা ও বাবা। যদিও এই ঘটনায় দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।
স্বজনরা জানায়, এক নিকট আত্মীয় মারা যাবার খবর পেয়ে ৮ বছর পর মা-বাবার সাথে ইতালী থেকে ফুফুর বাড়িতে বেড়াতে আসে ১৫ বছর বয়সী কিশোরী নোভা। গত সোমবার সকালে মাদারীপুর শহরের শকুনী এলাকার ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে কৌশলে কিশোরীকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় আফজাল হোসেন শাওনসহ তার সহযোগিরা। এরপরেই আর কোন সন্তান মিলেনি নোভার। এ ঘটনায় ৯ জনকে আসামী করে মাদারীপুর সদর মডেল থানায় মামলা দায়ের করেছে পরিবারের পক্ষ থেকে। অপহরনের ৩ দিন পার হলেও পুলিশ কিশোরীকে উদ্ধার করতে পারেনি। এ ঘটনায় পুলিশ ২ আসামীকে গ্রেফতার করে মাদারীপুর আদালতে পাঠিয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানান, এই ঘটনায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪ জনের নামে সদর মডেল থানায় মামলা করেছেন মেয়েটির বাবা। এদিকে প্রধান অভিযুক্ত আফজাল হোসেন শাওন পলাতক রয়েছে। এরইমধ্যে দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আর, তথ্য প্রযুক্তির সহায়তায় চলছে কিশোরীকে উদ্ধার অভিযান।