পদ্মা সেতু পার হতে গিয়ে প্রথম জরিমানা দিলেন আইয়ুব খান

শিবচর বার্তা ডেক্স :
পদ্মা সেতু এলাকায় ঘুরতে এসেছিলেন মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ীর বাসিন্দা আইয়ুব খান। পরে সেতু পার হতে গিয়ে জরিমানার মুখে পড়েন তিনি। ভ্রাম্যমাণ আদালত সূত্র জানিয়েছে, হেলমেট না থাকায় পদ্মা সেতু পার হতে গিয়ে প্রথমবারের মতো জরিমানা দিয়েছেন আইয়ুব খান। রবিবার দুপুরে পদ্মা সেতুর শরীয়তপুরের জাজিরা টোল প্লাজা প্রান্তে ভ্রাম্যমাণ আদালত তাকে জরিমানা করেন।
জাজিরা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা জরিমানার বিষয়টি নিশ্চিত করে বলেন, হেলমেট না থাকায় আইয়ুব খানকে ১শ টাকা জরিমানা করা হয়। এছাড়া হেলমেট না পরা, সড়ক পরিবহন আইন অমান্য ও অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে ৮ মোটরসাইকেল আরোহীকে এদিন জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসনের নির্দেশক্রমে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে অপরাধ অনুযায়ী কাউকে ১শ আবার কাউকে ২শ টাকা জরিমানা করা হয়।
তিনি আরও বলেন, এখনও ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম চলছে। সেতুতে ছবি তুললেও জরিমানা করা হবে বলে জানান তিনি।
অর্থদন্ড পাওয়া আইয়ুব খান বলেন, পদ্মা সেতু এলাকায় ঘুরতে এসেছিলাম। পরে ইচ্ছা হলো সেতু পার হবো। তবে টোল প্লাজায় গিয়ে হেলমেট না থাকায় জরিমানার মুখে পড়ি।
এর আগে, শনিবার (২৫ জুন) দুপুর ১২টার দিকে পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার ভোর ৬ টা থেকে সেতু দিয়ে যান চলাচল শুরু হয়েছে।