পদ্মা সেতুর জনসভায় বরিশাল থেকে লক্ষাধিক মানুষের অংশগ্রহনের ঘোষনা,পরিদর্শনে হাসনাত আবদুল্লাহ

মোহাম্মদ আলী মৃধা ও মিশন চক্রবর্ত্তীঃ
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর জনসভাস্থল শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাট পরিদর্শন করেছেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক জাতীয় কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ । সোমবার দুপুরে সরেজমিনে পরিদর্শনকালে তিনি জনসভায় বরিশাল অঞ্চল থেকে লক্ষাধিক মানুষের অংশগ্রহনের ঘোষনা দেন। এসময় শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আঃ লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান,ওসি মোঃ মিরাজ হোসেন , ভাইস চেয়ারম্যান বিএম আতাহার হোসেন বেপারি,ইউপি চেয়ারম্যান সোহেল বেপারি প্রমুখ উপস্থিত ছিলেন।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক জাতীয় কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ বলেন, বরিশাল অঞ্চল থেকে আমরা লক্ষাধিক মানুষ আমরা এ জনসভায় আসবো। পাথরঘাটা থেকে ভূরঘাটা পর্যন্ত এর আওতাভুক্ত। জনসভা সফল করতে আগামীকাল ১১ টায় আমরা বরিশাল বিভাগীয় সভার ডাক দিয়েছি। সেখানে জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দ সিদ্ধান্ত নেব কিভাবে এই জনসভায় আসা যায়।
আবুল হাসনাত আবদুল্লাহ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় নিজস্ব অর্থায়নে যে পদ্মা সেতু হবে এখ ন পর্যন্ত আমাদের কাছে স্বপ্নের মতো মনেহয়। আমরা দক্ষিনাঞ্চলের মানুষ মাত্র সাড়ে ৩ ঘন্টায় ঢাকা যাবো। রাতে রওনা হয়ে ১২ টার মধ্যে বাড়িতে যেয়ে ঘুমাতে পারবো। এরচেয়ে বড় প্রাপ্য আর কি হতে পারে। ১৯৯৬ সাল থেকে আমাদের দক্ষিনাঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীর জন্য মাননীয় প্রধানমন্ত্রী সবকিছু করেছেন। পায়রা বন্দর, বিশ^বিদ্যালয়, মেডিকেল বিশ^বিদ্যালয়, ক্যান্টনমেন্ট, লেবুখালী সেতু, আঃরব সেরনিয়াবাত সেতুসহ সবই তিনি করে দিয়েছেন। বাকি ছিল পদ্মা সেতু সেটিও প্রধানমন্ত্রী উদ্বোধন করে দিচ্ছেন।