সড়ক দূর্ঘটনায় শিবচর ও রাজৈরে শিশুসহ নিহত ২

রাজৈর প্রতিনিধি :
পৃথক সড়ক দূর্ঘটনায় মাদারীপুরের শিবচর ও রাজৈরে শিশুসহ ২ জন নিহত হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সোমবার বিকেলে ঢাকা- বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার বৌলগ্রাম পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় বরিশাল থেকে ঢাকাগামী গ্লোবাল পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১২-০৫-১২) সাথে মাদারীপুরগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সাকিব হাওলাদার (১৯) নিহত হয়।
অপরদিকে একই দিন সকালে শিবচর উপজেলার নিলখী ইউনিয়নের পশ্চিম নিলখী গ্রামে রাস্তার পাশে খেলা করার সময় ইজিবাইকের ধাক্কায় নুসরাত সাড়া (৬) নামে এক শিশু গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশর্^বর্ত্তী রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিহত সাড়া পশ্চিম নিলখী গ্রামের শাহিন মাতুব্বরের মেয়ে।
মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আবু নাঈম মোঃ মোফাজ্জেল হক জানান, ঢাকা-বরিশাল মহাসড়কে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে।
শিবচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ইজিবাইকের ধাক্কায় নিলখী এলাকায় এক শিশুর গুরুতর আহত হলে তাকে পাশর্^বর্ত্তী রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেছে।