শিবচরে মায়ের সামনে অটো চাপায় ৪ বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু

শিব শংকর রবিদাস, মো: মনিরুজ্জামান মনির, অপূর্ব দাস ও কমল রায় :
বাবার দোকান থেকে বাজার সদাই নিয়ে মায়ের সাথে বাড়ি ফেরার পথে মাদারীপুরের শিবচরে অটো চাপায় ৪ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। পরিবারের ছোট্র শিশুটিকে হারিয়ে স্বজনদের মাঝে চলছে শোকের মাতম। এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।
পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের আমিনুদ্দিন হাজী কান্দি গ্রামের মুদি দোকানী সালাম ফকিরের ৪ বছরের শিশুপুত্র সাইম তার মা নার্গিস বেগমের সাথে বাড়ির নিকটবর্তী বাবার দোকানে যায়। বাবার দোকান থেকে বাজার সদাই নিয়ে প্রায় ৮ টার দিক মায়ের হাত ধরে বাড়ি ফিরছিল সাইম। বাড়ির কাছাকাছি আসার পর সিয়াম রাস্তা পার হচ্ছিল। এসময় পিছন দিক থেকে আসা একটি অটো তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  পরিবারের ছোট্র শিশুটিকে হারিয়ে স্বজনদের মাঝে চলছে শোকের মাতম। এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।
শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, অটো চাপায় শিশু নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।