মোটরসাইকেলের ধাক্কায় মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নিহত

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম লিংকন মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন। বুধবার রাত ১১টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। এর আগে রাত ৮টার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় দুটো মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।
প্রত্যক্ষদর্শীর বরাদ দিয়ে জাহিদ হোসেন অনিক বলেন, পারিবারিক একটি কাজ শেষে সদর উপজেলার মঠেরবাজার এলাকা থেকে মোটরসাইকেলযোগে তৌহিদুল ইসলাম লিংকনসহ দুই জন মাদারীপুর শহেরর দিকে আসছিল। এসময় খোয়াজপুরের মধ্যেরচর এলাকায় আসলে বিপরীত থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লিংকনসহ তিন জন গুরুতর আহত হয়। প্রাথমিকভাবে তাদের মাদারীপুর সদর হাসপাতালে আনা হলে লিংকের অবস্থা গুরুতর হওয়ায় ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তৌহিদুল ইসলাম লিংকন দীর্ঘদিন ধরে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছে। এর আগে তিনি সরকারী নাজিমউদ্দিন কলেজের ছাত্রলীগের সভাপতিসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তার অকাল মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে গভীর শোকের ছায়া নেমে এসেছে। তার বাড়ী সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নে। তবে তিনি তার পরিবারসহ মাদারীপুর পৌর শহরের বাগেরপাড় এলাকায় বসবাস করে আসছে।