মাদারীপুরে সড়ক দূর্ঘটনায় মাহিন্দ্রা চালকের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের সড়ক দূর্ঘটনায় আবু সাঈদ হাওলাদার (২৬) নামে এক মাহিন্দ্র চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার(১৮ ফেব্রুয়ারি) সকালে ঢাকা বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর টেক্সটাইল মিলের সামনের সড়কে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত সাঈদ হাওলাদার রাজৈর ২নং ব্রিজ এলাকার কালাম হাওলাদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সকালে একটি মাহিন্দ্রা মস্তফাপুর থেকে রাজৈরের দিকে যাচ্ছিলো। সদর উপজেলার মস্তফাপুর টেক্সটাইল মিলের ২য় গেটের সামনের মহাসড়কে রাস্তায় ফুলে ওঠা উঁচু নিচু পিচ থাকায় গাড়ি নিয়ন্ত্রণে করতে না পেরে রাস্তায় আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই চালক মারা যায়।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নূর মোহাম্মদ বলেন, ঢাকা বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকায় রাস্তায় উঁচু থাকার কারনে গাড়ি নিয়ন্ত্রণ করতে না পেরে রাস্তায় আছড়ে পড়ে এক মাহিন্দ্র চালক মারা গিয়েছে। আমরা ঘটনাস্থল থেকে মরদেহ ও দূর্ঘটনা কবলিত মাহিন্দ্রাটি উদ্ধার করেছি।

মস্তফাপুর হাইওয়ে অফিসার ইনচার্জ আব্দুল আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমার ঘটনাস্থল থেকে মাহিন্দ্রটি জব্দ করেছি এবং মরাদেহটি মাদারীপুর সদর হাসাপাতালে মর্গে প্রেরণ করেছি।