মাদারীপুরে মটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ২ যুবক নিহত, আহত ৩

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মধ্যপাঁচখোলা এলাকায় বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে একটি মটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে দুই যুবক নিহত হয়েছে। এছাড়াও গুরুতর আহত হয়েছে ৩ জন।
নিহতরা হলো মাদারীপুর সদর উপজেলার ইদ্রিস মাতুব্বরের ছেলে হৃদয় মাতুব্বর (২২) ও ফারুক শিকদারের ছেলে রাজন শিকদার (২৩)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দ্রুত গতিতে মটরসাইকেল চালাতে গিয়ে হৃদয় মাতুব্বর ও রাজন শিকদার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা লাগে। এ সময় তারা দুই জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করেন। রাজনকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে রাজন শিকদার মারা যায়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ দূর্ঘটনায় ৩ পথচারী আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সওগাতুল আলম বলেন, মটরসাইকেল চালাতে গিয়ে হৃদয় মাতুব্বর নামের এক যুবক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা লাগে। এ সময় তিনি মারাত্মক আহত হন। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়াও ফরিদপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রাজন নামে আরো একজন মারা গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।