মাদারীপুরে ভ্যান উল্টে স্কুলছাত্র ২ বন্ধু নিহত

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে ভ্যাটারীচালিত ভ্যান উল্টে ২ বন্ধু সপ্তম শ্রেণির স্কুলছাত্র রিফাত ও রমজান নিহত হয়েছে। এ সময় আহত হয় অপর আরেক বন্ধু ভ্যানচালক ইব্রাহীম। বুধবার রাত ৯টার দিকে উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের ভবানীপুরে এ ঘটনা ঘটে। নিহত রিফাত হোসেন (১২) ভবানীপুর এলাকার মনজু খানের ছেলে ও রমজান মিয়া (১২) সিডিখান এলাকার জামাল কবিরাজের ছেলে। আহত ইব্রাহীম হোসেন (১১) ভবানীপুর এলাকার বেলাল শিকদারের ছেলে। আহত ও নিহতরা সবাই কালকিনি উপজেলার মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কালকিনির মিয়ারহাট থেকে বন্ধু ইব্রাহীমের ভ্যাটারীচালিত একটি ভ্যানে বন্ধু রিফাত, রমজান ঘুরতে বের হয়। ভবানীপুর এলাকায় আসলে সামনে একটি কুকুর ভ্যানের চাকার নিচে ঢুকে পড়ে। এতে ভ্যানটি উল্টে আহত হয় তিনবন্ধু। তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রিফাত ও রমজানকে মৃত ঘোষণা করেন।
মাদারীপুরের কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইশতিয়াক আশফাক রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চালক অপ্রাপ্ত বয়স্ক হওয়ার কারনেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।