মাদারীপুরে বাস চাপায় মা নিহত, শিশু কন্যা আহত

রাজৈর প্রতিনিধি :
মাদারীপুরের রাজৈরে বাস চাপায় নুরজাহান বেগম (৪৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। গুরুতর আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তার ৪ বছর বয়সী শিশু কন্যা ফাতেমা। নুরজাহান বেগম মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মজিবর রহমানের স্ত্রী। শনিবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আলমদস্তার এলাকায় দূর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আলমদস্তার এলাকায় নুরজাহান বেগম মেয়ে ফাতেমাকে নিয়ে রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নুরজাহান বেগমের মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় নুরজাহানের ৪ বছর বয়সী শিশু কন্যা ফাতেমাকে উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।
মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নুরজাহান বেগমের লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করা হয়েছে। শিশুটি চিকিৎসাধীন আছে। ঘাতক বাসটি পালিয়ে গেছে।