মাদারীপুরে নছিমন চাপায় অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা নিহত

কালকিনি প্রতিনিধি
বালুবাহী নছিমন চাপায় মাদারীপুরের কালকিনিতে মোঃ ওয়াহিদুজ্জামান সরদার চাঁন মিয়া (৫৬) নামে এক অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ব্যাংক কর্মকর্তা পৌর এলাকার চর-ঠেঙ্গামারা গ্রামের আরব আলী সরদারের ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাবেক ব্যাংক কর্মকর্তা ওয়াহিদুজ্জামান সরদার চাঁন মিয়া শনিবার সন্ধ্যায় তার নিজ বাড়ি থেকে রাস্তা দিয়ে হেঁটে বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে একটি অবৈধ বালুবাহী নছিমন এসে তাকে চাপা দেয়। এতে করে তিনি গুরুতর আহন হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের প্রতিবেশী উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক আলী হোসেন বলেন, রাস্তা দিয়ে হেঁটে বাজারে যাওয়ার সময় অবৈধভাবে চলা একটি নছিমন তাকে চাপা দেয়।
নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন এলাকাবাসী অভিযোগ করে বলেন, রাস্তাদিয়ে অবৈধ নছিমন চললেও প্রশাসন কোন ব্যাবস্থা নেয় না। চাঁন মিয়ার মতো এভাবে অনেকের প্রান কেড়ে নিয়েছে এ অবৈধ নছিমন। অথচ প্রশাসন এ বিষয় নিরব ভূমিকা পালন করছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আসফাক রাসেল বলেন, চাঁন মিয়ার নছিমন চাপায় মৃত্যু হয়েছে বিষয়টি আমরা জেনেছি। আসলে ঘটনাটি দুঃখজনক।