ঈদের নতুন জুতা পড়া হলো না জান্নাতীর

মাদারীপুর প্রতিনিধি :
হাসপাতালের মর্গে পড়ে আছে ছোট্ট জান্নাতির (৭) নিথর দেহ। পাশেই কান্না করতে করতে একটু পর পর জ্ঞান হারাচ্ছেন মা ফাহিমা বেগম। কয়েকদিন আগেই বাবার কাছে বায়না ধরেছিলো, বাবা যেন নতুন জুতা আর জামা নিয়ে তাড়াতাড়ি বাড়িতে আসে। ঈদে নতুন জুতা আর জামা পড়ে বাবার সাথে ঘুরবে। বাবা তার কথা রেখেছিলো। কিন্তু সেই নতুন জুতা আর জামা পড়ার আগেই জান্নাতী চলে গেলো না ফেরার দেশে।
রবিবার (১ মে) বিকেলে মাদারীপুর খাগদী এলাকায় শেখ হাসিনা মহাসড়কে রাস্তা পাড় হওয়ায় সময় অটোরিকশা চাপায় নিহত হয় জান্নাতী। জান্নাতী মাদারীপুর সদর উপজেলার চর খাগদী এলাকার দেলোয়ার হোসেন চৌকিদারের মেয়ে।
স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, রবিবার দুপুরে চর খাগদী এলাকায় বাড়ির সামনে রাস্তা পাড় হওয়ার সময় এক অটোরিকশা চাপা দিলে মারাত্মক আহত হয় জান্নাতী। স্বজনরা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম বলেন, সড়ক দূর্ঘটনায় জান্নাতী নামে এক শিশুকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছিলো। দুর্ঘটনায় শিশুটির বুকের পাজরে তীব্র আঘাত পেয়ে পাজরের হাড় ভেঙে মারা গিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করে হচ্ছে।