মাদারীপুরে হাতুড়ীপেটা করে যুবকের দুই পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ

কালকিনি প্রতিনিধি :
পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে সন্ত্রাসী হামলা চালিয়ে হাতুড়ী দিয়ে পিটিয়ে মোঃ সাহাবুদ্দিন ফকিরÑ(৪০) নামের এক যুবকের দুই পা ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। পরে স্থানীয় লোকজন পুলিশের সহযাগীতায় আহত যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করেন। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী এলাকার মধ্যেরচর গ্রামের মোঃ সামসুল হক ফকিরের ছেলে কৃষক সাহাবুদ্দিন ফকির ওই গ্রামে আশ্রায়ন প্রকল্পের জন্য এলাকার বিভিন্ন লোকজনের কাছ থেকে তাদের জমির কাগজপত্রের ফটোকপি এনে ইউনিয়ন পরিষদে জমা দেন। এ বিষয় নিয়ে একই এলাকার আবু কবিরাজের সঙ্গে তার মতবিরোধ চলছিল। শনিবার রাতে সাহাবুদ্দিন ফকির খাঁসেরহাট বাজার থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে লাল মিয়া ফকিরের বাড়ির সামনে গেলে একই এলাকার ফারুক মোল্লা ও লোকমান চৌধুরীর হুকুমে তার গতি রোধ করে স্থানীয় প্রভাবশালী আবু কবিরাজ, মোঃ হেলাল, জুনি ও সুকুরসহ ৫/৭জন যুবক। এসময় তারা সবাই মিলে হাতুড়ী দিয়ে পিটিয়ে তার দুই পা ভেঙ্গে দেয়। পরে স্থানীয় লোকজন খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের সহযাগীতায় আহত সাহাবুদ্দিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করেন। পরে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে।
সাহাবুদ্দিন ফকির বলেন, আমাকে স্থানীয় প্রভাবশালী ফারুক মোল্লা ও লোকমান চৌধুরীর হুকুমে আবু কবিরাজ, মোঃ হেলাল, জুনি ও সুকুরসহ ৫/৭জন যুবক মিলে হাতুড়ীদিয়ে পিটিয়ে আমার দুই পা ভেঙ্গে দিয়েছে। আমি তাদের বিচার চাই।
অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সজিব ভক্ত বলেন, আহত সাহাবুদ্দিনের অবস্থা তেমন একটা ভালো না থাকায় তাকে ঢাকা রেফার্ট করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলার খাঁসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ আল আমিন বলেন, হামলায় আহত যুবক সাহাবুদ্দিন ফকিরকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন