মাদারীপুরে সেবামূলক প্রতিষ্ঠানের গাছের চারা কেটে ফেলার অভিযোগ

কালকিনি প্রতিনিধি :
জমি-জমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে নেদারল্যান্ড প্রবাসী ডক্টরস বদরুজা নাসরিন বেবীর প্রতিষ্ঠিত সেবামূলক প্রতিষ্ঠান বদিউজ্জামান ফাউন্ডেশনের বিভিন্ন প্রজাতীর গাছের চারা কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রবাসী বেবী বাদী হয়ে স্থানীয় প্রভাবশালী আক্তার সরদারসহ চার জনের নামে কালকিনি থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।
পুুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, পৌর এলাকার লক্ষীপুর পখিরা গ্রামের সরদার মোঃ বদিউজ্জামানের নেদারল্যান্ড প্রবাসী মেয়ে ডক্টরস বদরুজা নাসরিন বেবী তার নিজ বাড়িতে বদিউজ্জামান ফাউন্ডেশন, মসজিদ, দাতব্য চিকিৎসালয়, মাদ্রাসা ও পাঠাগারসহ বেশ কয়েকটি সেবামূলক প্রতিষ্ঠান নির্মান করেছেন। তার নির্মানাধীণ প্রতিষ্ঠানে তিনি বিভিন্ন প্রজাতীর গাছ রোপন করেন। শনিবার সকালে রোপনকৃত বেশ কিছু গাছ কাটা অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় প্রবাসী বেবী বাদী হয়ে স্থানীয় প্রভাবশালী আক্তার সরদারসহ চারজনের নামে থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।
ভূক্তভোগী নেদারল্যান্ড প্রবাসী ডক্টরস বদরুজা নাসরিন বেবী বলেন, আমার বদিউজ্জামান ফাউন্ডেশনে লাগানো বেশ কিছু গাছের চারা স্থানীয় প্রভাবশালী আক্তার সরদার, কহিনুর বেগম, ইয়ামিন সরদার ও লতিফ সরদার কেটে ফেলেছে। তাই আমি তাদের নামে থানায় একটি সাধারন ডায়েরী করেছি।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, নেদারল্যান্ড প্রবাসী ডক্টরস বদরুজা নাসরিন বেবীর প্রতিষ্ঠিত বদিউজ্জামান ফাউন্ডেশনের বিভিন্ন প্রজাতীর গাছের চারা কেটে ফেলার ঘটনায় স্থানীয় আক্তার সরদার, কহিনুর বেগম, ইয়ামিন সরদার ও লতিফ সরদারের নামে থানায় সাধারন ডায়েরী করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।