মাদারীপুরে শিশু ধর্ষনের অভিযোগে মসজিদের ঈমাম গ্রেফতার

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে ৭ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগে মোঃ সফিকুল ইসলাম-(৩০) নামের মসজিদের এক ঈমামকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। রবিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। ধর্ষনের শিকার ওই শিশুকে পুলিশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে। ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের করেছে ভূক্তভোগী শিশুটির পরিবার।
মামলা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে,্ বরিশালের গৌরনদীর চরকুতুবপুর গ্রামের আনিস খাঁনের ছেলে সফিকুল ইসলাম খান উপজেলার রমজানপুর এলাকার দক্ষিন রমজানপুর খাঁনবাড়ি জামে মসজিদের ঈমাম হিসেবে দীর্ঘদিন ধরে চাকুরী করে আসছেন। ওই শিশু আরবি পড়তে মসজিদে প্রতিদিনই যায় । সুযোগ বুঝে গত শনিবার ভোরে মসজিদের ঈমাম মো: সফিকুল ওই শিশুকে তার নিজ রুমে নিয়ে শিশুর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে । পরে শিশুটির মুখে এ ঘটনা জানতে পেরে ধর্ষিতা শিশুর মা বাদী হয়ে কালকিনি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে রবিবার ভোরে ধর্ষক সফিকুল ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।
ভুক্তভোগী শিশুর মা বলেন, আমার মেয়েকে মসজিদের ঈমাম সফিকুল ইসলাম জোরপূর্বক ধর্ষন করেছে। আমি তার ফাঁসি চাই।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এবং আসামী সফিকুলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।