মাদারীপুরে শিক্ষকের বাড়িতে দূধর্ষ ডাকাতি, ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে এক শিক্ষকের বাড়িতে দূধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। রবিবার গভীর রাতে পৌর এলাকার উত্তর রাজদী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদলের দেশীয় অস্ত্রের আঘাতে ওই শিক্ষক আহত হয়েছেন। এসময় ডাকাতদল নগদ টাকা, স্বর্নালংকারসহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে ভুক্তভোগীদের দাবী। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা যায়, সাপ্তাহিক কালকিনি বার্তার সাবেক সম্পাদক ও প্রকাশক মরহুম দেলোয়ার হোসেন দুলাল এর স্ত্রী কালকিনি পৌর এলাকার ৮১ নং উত্তর রাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক  মোসাঃ আসমা ইয়াসমিন লাকির বসতঘরের ব্যালকনির গ্রীল ও দরজা ভেঙে রবিবার গভীররাতে একদল ডাকাত ভিতরে প্রবেশ করে। এসময় ডাকাতদল ওই শিক্ষিকাসহ ঘরের সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১লক্ষ ২১ হাজার টাকা, সাড়ে ২০ ভরি স্বর্ণালংকার, ২টি দামী মোবাইল সেটসহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বাঁধা দিতে গেলে ডাকাত দলের অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন গৃহকর্ত্রী ওই শিক্ষিকা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে কালকিনি থানা পুলিশ। ডাকাতির ঘটনায় ভূক্তভোগী শিক্ষিকার ভাই মোঃ এনামুল হক জুয়েল হাওলাদার বাদী হয়ে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেছেন ।

ভূক্তভোগী শিক্ষক মোসাঃ আসমা ইয়াসমিন লাকি বলেন, আমি আমার এক মেয়ে ও আমার মা ঘরের একরুমে ঘুমিয়ে ছিলাম। হঠাৎ দরজা ভাঙ্গার শব্দ পেয়ে রুমের লাইট জ¦ালালে দেখি ঘরে ডাকাতদল প্রবেশ করেছে। এসময় ডাকাতরা আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ ১লক্ষ ২১ হাজার টাকা, সাড়ে ২০ ভরি স্বর্ণালংকার, ২টি দামী মোবাইল সেটসহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আশফাক রাসেল বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।