মাদারীপুরে মোবাইল ফোন কিনে না দেয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

কালকিনি প্রতিনিধি :
মোবাইল ফোন কিনে না দেয়ায় পরিবারের লোকজনের সঙ্গে অভিমান করে মাদারীপুরের কালকিনিতে সাবিকুন্নাহার জেবিন-(১৯) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। খবর পেয়ে থানা পুলিশ ওই কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে। নিহত কলেজছাত্রী বরিশালের গৌরনদী বালিকা স্কুল এ্যান্ড কলেজ থেকে চলতি বছরে এইচএসসি পাস করেন।
পুলিশ, ভূক্তভোগী পরিবার ও এলাকাবাসী জানিয়েছে, উপজেলার রমজানপুর ইউনিয়নের চরপালরদী গ্রামের মোঃ খোকন হাওলাদারের কলেজ পড়–য়া মেয়ে সাবিকুন্নাহার জেবিন কিছুদিন আগে তার বাবা-মার কাছে একটি মোবাইল ফোন কিনে দেয়ার জন্য বায়না ধরেন। বেশ কিছুদিন পার হলেও তাকে তার বাবা-মা মোবাইল কিনে দিতে পারেনি। জেবিন প্রতিদিনের মত মঙ্গলবার রাতে খাবার খেয়ে তার রুমে একাই শুয়ে পরে। গভীর রাতে জেবিনের বাবা খোকন হাওলাদার প্রকৃতির ডাকে সারা দিতে উঠে দেখেন তার মেয়ে জেবিন রুমের ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। মেয়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখে তার বাবার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। পরে খবর পেয়ে কালকিনি থানার এস আই কাঞ্চন মিয়াসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করেন।
নিহত কলেজছাত্রীর মা মুক্তা বেগম বলেন, আমার মেয়ে জেবিন একটি মোবাইল ফোন কিনে দিতে বলেন। আমরা সেই মোবাইল কিনে দেইনি। তাই মনে হয় অভিমান করে আত্মহত্যা করেছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছি।