মাদারীপুরে বেদে শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগ

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে ৮ বছরের এক বেদে শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে এক ব্যবসায়ীর বিরুদ্ধে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন ভূক্তভোগী পরিবার।
পুলিশ, ভূক্তভোগী ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার কয়ারিয়া ইউনিয়নের পূর্বচর কয়ারিয়া গ্রামের কাসেম সরদারের ছেলে মোঃ ওয়ারেজ সরদার দীর্ঘদিন যাবত কয়ারিয়া লঞ্চঘাট বাজারে ব্যবসা পরিচালনা করে আসছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ওয়ারেজের দোকানে বিস্কুট কিনতে যান বেদে সম্প্রদায়ের এক মেয়ে শিশু। এসময় লম্পট ওয়ারেজ ওই শিশুর মুখ চেপে ধরে দোকানের ভীতরে নিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এসময় ওই বেদে শিশুটির চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে লম্পট ওয়ারেজ পালিয়ে যায়। এই ঘটনায় ওই বেদে শিশুটির খালা বাদী হয়ে ওয়ারেজকে আসামী করে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার বাদী ওই বেদে শিশুর খালা বলেন, লম্পট ওয়ারেজকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছি। তাই আমাদের এখন এই এলাকা ছাড়ার জন্য হুমকী দিয়ে আসছে আসামী ও তার লোকজন। আমরা ওর উপযুক্ত বিচার চাই।
অভিযুক্ত ব্যবসায়ী ওয়ারেজের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, বেদে সম্প্রদায়ের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।