মাদারীপুরে বিয়ে না করানোয় মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে বিয়ে না করানোয় সোনেকা(৫০) নামে এক মাকে নির্মমভাবে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে ছেলে। এ হত্যার ঘটনায় ছেলে রথিন জয়ধরকে(২৬) আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা। নিহত সোনেকা উপজেলার ডাসার থানার নবগ্রাম এলাকার দক্ষিণ চলবল গ্রামের রাধেশ্যাম জয়ধরের স্ত্রী। বৃহস্পতিবার সন্ধায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, রথিন জয়ধর তার বাবা ও মাকে বিয়ে করানোর জন্য চাপ প্রয়োগ করে। হাতে টাকা এলেই রথিনকে বিয়ে করাবে বলে তার বাবা ও মা তাকে জানায়। কিন্তু রথিন আগামী কালকের মধ্যেই বিয়ে করানোর জন্য চাপ দিলে তারা অস্বীকার করে। এতে রথিন ক্ষিপ্ত হয়ে একটি কুড়াল দিয়ে তার মা সোনেকাকে এলো পাতারী কুপিয়ে হত্যা করে। এসময় তাকে বাঁধা দিলে তার বৃদ্ধ বাবা রাধেশ্যাম জয়ধরকে গুরুতর জখম করে ফেলে রাখে। এসময় তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে রথিন পাশের ধান ক্ষেত দিয়ে পালানোর সময় এলাকাবাসী ধাওয়া করে রথিনকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে ডাসার থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ও ছেলে রথিন জয়ধরকে আটক করে।
এ ব্যাপারে ডাসার থানার এ এস আই আলি হোসেন বলেন, মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় ছেলে রথিন জয়ধরকে স্থানীয়রা আটক করে আমাদের হাতে দিয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করেছি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হবে।