মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৫

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাংচুরসহ কমপক্ষে ৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। এসময় গুরুতর আহত অবস্থায় একজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফাঁসিয়াতলা এলাকায় এই ঘটনা ঘটেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের ফাঁসিয়াতলা এলাকার আবু ফজল খানের ছেলে জুবায়ের খানের দাবীকৃত একটি জমিতে একই এলাকার মোচন মালতের ছেলে হাবিব মালত ও তার লোকজন নিয়ে ঘর তুলতে গেলে জুবায়ের খান ঘর তুলতে বাঁধা দেন। এসময় ক্ষিপ্ত হয়ে হাবিব মালত, আরিফ মালত, জাহাঙ্গীর মালত, হাসান মালত, জসিম মালত ও ফারুক মালতসহ আরো বেশ কিছু লোক জুবায়ের খানের উপরে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এসময় জুবায়েরকে বাঁচাতে গেলে ছবিতুননেছা (৬০), মুনজিলা বেগম (৪০), সোনিয়া আক্তার (১৫) ও সাকেরা আক্তার (১৩) আহত হয়। এসময় ধারালো অস্ত্রের কোপে জুবায়ের খান গুরুতর আহত হলে বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন জানান, দুই পক্ষেরই জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আমি ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।’